শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

ইয়ুথ অর্গানাইজেন অব উখিয়া”র উদ্যোগে বৃক্ষরোপণ, মাস্ক, ও সচেতনতামূলক লিফলেট বিতরণ সম্পন্ন।

রিদুয়ানুল হক সোহাগ / ১০০ বার
আপডেট শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

কক্সবাজার উখিয়া ইয়ুথ অর্গানাইজেন অব এর উদ্যোগে বৃক্ষরোপণ, মাস্ক, ও সচেতনতামূলক লিফলেট বিতরণ সম্পন্ন

মুজিব বর্ষ উপলক্ষ্যে এককোটি চারা রোপণের লক্ষ্যমাত্রা মাথায় নিয়ে “(ইয়ুথ অর্গানাইজেন অব উখিয়া”)র উদ্যোগে একদল উদ্যমী তরুণের আন্তরিক প্রচেষ্টায়।

শুক্রবার দিনব্যাপী উখিয়া ষ্টেশনের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা যেমন মালভিটা পাড়া রাস্তার মাথা, প্রাইমারি স্কুলের সামনে, মহিলা কলেজ রোডের সামনে, হাজীর পাড়া রোডের সামনে, ফলিয়া পাড়া রোডসহ কাঁচা বাজার, মাছ বাজার, উখিয়া ষ্টেশনের।

গুরুত্বপূর্ণ অলিগলি, মসজিদ, মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ অভিযান পরিচালনাসহ অসহায় মানুষের মাঝে মাস্ক বিতরণ ও করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকার জন্য জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সম্মানিত উপদেষ্টা ও উখিয়া ইন্টারন্যাশনাল স্কুলের সহকারি প্রধান শিক্ষক জনাব সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি- কফিল উদ্দিন,সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক আলী হোসাইনসহ একঝাঁক তরুণ সেচ্ছাসেবক।

যাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এগিয়ে যাচ্ছে এই সংগঠনের মানবিক কার্যক্রম। আগামীতে আরও অনেক পরিকল্পনা হাতে নিয়ে কাজ করতে যাচ্ছে এই “ইয়ুথ অর্গানাইজেশন অব উখিয়া”।

এজন্য আপনাদের সহাযোগীতা কামনা করছে এই সংগঠনের তরুণ সেচ্ছাসেবকরা। তাই সভাপতির ভাষায় বলা যায় আপনি আমি এগিয়ে এলে, এগিয়ে যাবে বাংলাদেশ।

সর্বশেষে সকল সদস্যদের নিয়ে হোটেল রিজিক মিলনায়তনে একটি সংক্ষিপ্ত ব্রিফ দেওয়া হয় নাস্তা পরিবেশন করতে করতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: