বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

গ্যাসের মূল্য নিয়ন্ত্রণে কক্সবাজার শহরে অভিযান, ২ প্রতিষ্ঠানকে জরিমানা

আতিকুর রহমান মানিক / ১৩১ বার
আপডেট বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে এলপি গ্যাসের দাম নিয়ন্ত্রনে কক্সবাজার শহরে অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল দুপুরে আলীর জাহাল ও সিটি কলেজ গেইট বাজার এলাকায় এ অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার’র সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন।

দোকানে মূল্য তালিকা না থাকা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা, নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে পণ্য বিক্রয় করা, সঠিকভাবে মূল্য তালিকা হালনাগাদ না করায় এসময় মেসার্স খদিজা এন্টারপ্রাইজকে ৫ হাজার ও আর আই ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
আসন্ন ঈদুল-আজহা উপলক্ষে এসময় মসলার বাজারে বিশেষ নজরদারি করা হয়। মসলা জাতীয় কোন পণ্যের দাম বৃদ্ধি না করার জন্য ব্যবসায়িদের নির্দেশনা দেওয়া হয়েছে এবং পণ্যের মূল্য তালিকা অনুযায়ী বিক্রি করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে ও ব্যবসায়ীদের সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্রি করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে ।

অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন সদর মডেল থানা পুলিশের একদল সদস্য।
জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার’র সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: