Logo
শিরোনাম :
মেজর সিনহা হত্যা: দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত ৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ পেকুয়ায় অপহৃত যুবক উদ্ধার; আটক দুই ফাঁস ফোনালাপ, ওসি প্রদীপের নির্দেশেই মেজর সিনহাকে গুলি করেন লিয়াকত প্রদীপ, লিয়াকত সহ সিনহা হত্যায় জেলে যাওয়া ৭ আসামী বরখাস্ত হোয়াইক্যং’র চৌকিদার বেলালের বিলাসী জীবন, নেপথ্যে ওসি প্রদীপ কারাগার থেকে আসামি পলায়ন : প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত এক স্কুলে ৩-৫ বছরের বেশি থাকতে পারবেন না প্রাথমিক শিক্ষকরা লামায় প্রাথমিক বিদ্যালয়ে ২ বছর পার হলেও এখনো কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা’ ! (২য় পর্ব)

সৌদি আরবে করোনার উপসর্গ নিয়ে: উখিয়ার নুরুল ইসলামের মৃত্যু

মোঃ ইমরান খান: / ৫৩৩ বার
আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০

সৌদি আরবে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নুরুল ইসলাম (৪৫) নামে কক্সবাজারের উখিয়ার এক সৌদি প্রবাসী মারা গেছেন। শনিবার (১৮ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৮.টায় সৌদি আরবের হামিজে তিনি মারা যান।

নুরুল ইসলাম উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণ মারা বাগানের পাহাড় গ্রামের মৃত এজাহার মিয়ার তৃতীয় ছেলে। বিষয় টি নিশ্চিত করেন তার ঘনিষ্ঠ বন্ধু আবুল কালাম ও তার ভায়রা-ভাই মোহাম্মদ ফিরুজ।

তারা জানান, নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে সৌদি আরবের হামিজে অবস্থান করছেন। এই মাসের শুরুতে নুরুল ইসলামের শরীরে করোনাভাইসের লক্ষণ জ্বর, কাশি, গলা ব্যথা দেখা দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন, ভয়ে তিনি করোনা টেষ্ট দেয়নি। এইদিকে সৌদি সরকার মৃত নুরুল ইসলামকে করোনা টেষ্ট দিয়েছেন ৩’দিনপর রিপোর্ট আসবেন বলে জানান।

তারা আরো জানান, নুরুল ইসলামের এক স্ত্রী দুই সন্তান রয়েছে এই মূহুর্তে তার পরিবার, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
%d bloggers like this:
%d bloggers like this: