বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

উখিয়া পালংখালীর আবছার মেম্বার সহযোগিসহ ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক: / ২৫৪ বার
আপডেট বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার চৌধুরীসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৫ । অপরজনের হলেন একই এলাকার নুরুল আলম চৌধুরী (৫১)। তিনি ২ নং ওয়ার্ডের বালুখালী পুর্বপাড়ার মৃত ইসলাম মিয়ার ছেলে। তাদের কাছ থেকে ১টি ব্লাংক চেক, ১টি স্বাক্ষরকৃত ৬ লক্ষ টাকার চেক, ৩টি এটিএম কার্ড, ২টি স্বাক্ষরিত স্ট্যাম্পসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫০ লক্ষ টাকা।

সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে বলে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নুরুল আবছার চৌধুরীর বসতঘরের সামনে মাদক বিক্রয়ের সংবাদে অভিযান চালানো হয়। উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

অভিযোগ রয়েছে, তারা দীর্ঘদিন ধরে রাজনৈতিক প্রভাব বিস্তার করে অবাধে ইয়াবা ও মাদক ব্যবসা করে আসছিল। যার ফলে রাতারাতি শূণ্য থেকে কোটিপতি খাতায় নাম লিখে তারা। তাদের সাথে আরো বেশ কিছু সিন্ডিকেটের সদস্য রয়েছে, যারা আত্মগোপন করে আছে বলে স্থানীয় লোকজনের দাবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: