রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

তামিম ইকবালের মা করোনা পজিটিভ

ডেস্ক নিউজ: / ১৭৮ বার
আপডেট রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

শুধু নাফিস ইকবাল একা নন, তার পুরো পরিবার লড়ছে করোনাভাইরাসের বিপক্ষে। নাফিস নিজে, তার দুই শিশু সন্তানও করোনায় আক্রান্ত। নাফিসের মা নুসরাত ইকবালও পজিটিভ হয়েছেন। বাসার এক গৃহকর্মীও তাই।

২১ জুন, রোববার সকালে নাফিসের চাচা জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বার্তা২৪.কম’কে জানান- ‘দুঃখজনক বিষয় হলো নাফিসের দুই শিশু সন্তানের শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। তবে স্বস্তির বিষয় হলো বাচ্চা দুজন বেশ ভালো আছে। আমি খোঁজ-খবর রাখছি। করোনা পজিটিভ হলেও এই উপসর্গের অন্যান্য যেসব লক্ষণ থাকে তা কিন্তু নেই। সাবধানে আছে সবাই। দোয়া করবেন।

ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল বার্তা২৪.কম’কে জানিয়েছেন- তিনিও ক্রমশ সুস্থ হওয়ার পথে। এখন বাচ্চাদের পুরোপুরি সুস্থতার জন্যই লড়ছেন। সবাই এখনো চট্টগ্রামের কাজীর দেউড়ির বাসায় আছেন। দেশবাসীর কাছে পরিবারের জন্য দোয়া চেয়েছেন নাফিস ইকবাল।

এরই মধ্যে জাতীয় দলের আরো দুই ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও স্পিনার নাজমুল ইসলাম অপুও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মাশরাফি মিরপুরে এবং নাজমুল নারায়নগঞ্জে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। নাজমুল ইসলাম অপুর সঙ্গে তার বাবা-মা করোনায় আক্রান্ত।

সূত্রে- বার্তা২৪

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: