মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

উখিয়ায় প্রবাসির স্ত্রী অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ার বসতবাড়ী ভাংচুর;

নিজস্ব প্রতিবেদক:: / ৩৫৬ বার
আপডেট মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের সীমান্ত জনপদ চাকবৈঠা এলাকায় এক প্রবাসির স্ত্রী অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় বসতবাড়ীতে ভাংচুরের  অভিযোগ উঠেছে ওই এলাকার আজিজুর রহমানের ছেলে লম্পট মনজুর আলম (৩৫) এর বিরুদ্ধে।

দু্বাই প্রবাসি হামিদ হোসেনের স্ত্রী আফরোজা আকতার (২৯) থানায় ডায়েরকৃত  অভিযোগে বলেন, গত ১ বছরের কাছাকাছি সময় ধরে তার স্বামী জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যের আরব আমিরাত (দুবাইতে) অবস্থান করে আসছে। আমি ছোট শিশু নিয়ে স্বামী ঘরে একাকি অবস্থায় বসবাস করে আসছিলাম। সেই সুবাধে পার্শ্ববর্তী মনজুর আলম প্রতিনিয়ত আমাকে বিভিন্ন কু-প্রস্তাব এবং টাকার লোভ দেখিয়ে বাড়ীতে আশ্রয় দেওয়ার কথা বলে আসছিল। কিন্তু তার প্রস্তাবে কোনদিন সাড়াশব্দ দিইনি। কারণ সে ইয়াবা ও মাদকের ব্যবসার সাথে জড়িত, পাশাপাশি খারাপ প্রকৃতির লোক ছিল। সর্বশেষ গত ১১জুন রাত আনুমানিক ৩টার দিকে আমার বাড়ীতে এসে দরজা,জানালা আঘাত করতে থাকে আমি বাড়ীর ভিতর থেকে তা চোঁখ দিয়ে দেখি, এক পর্যায়ে বাড়ীর ছাউনী উপড়ে ফেলে ততক্ষণে পাশ্বর্বতী আব্দুল আলম, আবু ছিদ্দিককে ফোন দিলে তারা আসতে দেখে সে পালিয়ে যায়। বর্তমানে আমাকে প্রকাশ্যে হত্যার হুমকি-ধমকি দিয়ে আসছে লম্পট মনজুর আলম।

অভিযোগকারী আফরোজা আকতার আরো বলেন, সে লম্পট মনজুর আলমের ভয়ে সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। জীবনের নিরাপত্তা, নিজের চরিত্র ধরে রাখতে সে অনেক আতঙ্কের মধ্যে রয়েছেন বলে জানিয়েছেন। নারীর  অধিকার হনন, লম্পট মনজু্রের শাস্তি দাবী জানিয়ে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: