বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে ফ্রেন্ডশিপ মিনি বার ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন তিন পার্বত্য জেলার ৭টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে : পার্বত্যমন্ত্রী বাইশারীতে গ্রামীন সড়ক দিয়ে উন্নয়নের নামে ভারী পাথর বোঝাই ৩৫ টনের ট্রাক করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু কুতুবদিয়াবাসীকে কাঁদালো সোনিয়া! ওসি প্রদীপের সহযোগী কনস্টেবল রুবেল শর্মার আরো ৮ দিনের রিমান্ড আবেদন রাঙ্গামাটিতে নিজ ঘরে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার ৪২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক উখিয়ার মরিচ্যায় সড়ক অবরোধ করে দুই চেয়ারম্যানের পাল্টাপাল্টি সমাবেশ কক্সবাজারের সকল থানা থাকবে দালাল মুক্ত : সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসপি হাসানুজ্জামান

বীর বাহাদুরের এপিএস সহ আরও ৩ জন করোনায় আক্রান্ত

ডেস্ক নিউজ:: / ১৭৪ বার
আপডেট বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর বাসায় আ‌রও ৩ জ‌নের ক‌রোনা পজি‌টিভ এ‌সেছে। র‌বিবার (৭ জুন) কক্সবাজার ল্যাব থে‌কে এই ফলাফল পাওয়া যায়।

তারা হ‌চ্ছেন- মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. খলিলুর রহমান (৪৫), গৃহকর্মী থোয়াই চু প্রু মারমা ও পৌর মহিলা আওমী লীগের সাধারণ সম্পাদক এমিচিং মারমা।

এ‌দের ম‌ধ্যে খ‌লিলুর রহমান ও এমিচিং মারমা নিজ বাসায় আছেন। সোমবার বান্দরবান সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হবে। থোয়াই চু প্রু মারমা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে তিন দিন ধরে ভর্তি আছে।

বান্দরবান সি‌ভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা ব‌লেন, ‘গত ৩ জুন স্পেশালভাবে তা‌দের নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যা‌বে পাঠানো হয় এবং র‌বিবার তাদের পজিটিভ রেজাল্ট এসেছে।’

এরআ‌গে, শ‌নিবার (৬ জুন) কক্সবাজার ল্যাব থে‌কে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের মন্ত্রী বীর বাহাদুর উ‌শৈ‌সিং এম‌পির রেজাল্ট প‌জিটিভ আ‌সে। র‌বিবার সকা‌লে উন্নত চি‌কিৎসার জন্য হে‌লিকপ্টারযো‌গে ঢাকা সাম‌রিক হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়।

সুত্র : বাংলাট্রিব্রিউন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: