বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কর্মক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেছেন উখিয়ার নবাগত ইউএনও নিজাম উদ্দিন আহমেদ ঘুমধুম ইউনিয়নে সীমানা বিরোধ নিয়ে মিথ্যা সংবাদ এর প্রতিবাদ একটার পর একটা ধর্ষণের ঘটনা ঘটছে, বিচার হচ্ছে না: নুর বাইশারীতে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন ও মত বিনিময় সভা বর্তমান সরকারের আমলেই সব ক্ষেত্রে নারীর মর্যাদা বেড়েছে-অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী কমিউনিটি পুলিশ বাদ নয়, চালু হচ্ছে ইউনিয়ন পর্যায়ে ‘বিট পুলিশিং’ কার্যক্রম পালংখালীর ক্ষতিগ্রস্ত ১৬৯ পরিবারে কোস্ট ট্রাস্টের এককালীন অনুদান যানজটের শেষ নেই উখিয়ায় উখিয়ার নবাগত ইউএনও নিজামউদ্দিন আহমেদ এর যোগদান মিন্নিকে কারাগারে প্রেরণ

এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন করবেন যেভাবে

মোঃ ইমরান খান,উখিয়া:: / ১৪৫ বার
আপডেট বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন

আগামী ১ জুন থেকে শুরু হবে এসএসসি ও সমমান পরীক্ষার ফল পুনঃনিরীক্ষার আবেদন। যাদের ফল আশানুরূপ হয়নি তারা এ আবেদন করতে পারবে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সূত্রে জানা যায়, আগামী ১ জুন থেকে ৭ জুন পর্যন্ত ফল পুনঃনিরীক্ষার আবেদন করা যাবে।

জানা যায়, ১ জুন টেলিটক সংযোগ থেকে RSC <স্পেস> বোর্ডের নামের প্রথম তিন অক্ষর <স্পেস> রোল নম্বর <স্পেস> বিষয় কোড লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়ে পুনঃনিরীক্ষার আবেদন করা যাবে। একই এসএমএসে একাধিক বিষয়ের জন্য আবেদন করতে বিষয় কোড পর্যায়ক্রমে ‘কমা’ দিয়ে লিখতে হবে। ফিরতি এসএমএসে ফি বাবদ কত টাকা কেটে নেয়া হবে তা জানিয়ে একটি পিন নম্বর (পার্সোনাল আইডেন্টিফিকেশন নম্বর) দেয়া হবে।

আবেদনে সম্মত থাকলে RSC <স্পেস> YES <স্পেস> পিন নম্বর <স্পেস> যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে। প্রতিটি বিষয় ও প্রতি পত্রের জন্য ১২৫ টাকা হারে চার্জ কাটা হবে। যেসব বিষয়ের দুটি পত্র (প্রথম ও দ্বিতীয় পত্র) রয়েছে, সেসব বিষয়ের ফল পুনঃনিরীক্ষার আবেদন করলে মোট ২৫০ টাকা ফি কাটা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: