Logo
শিরোনাম :
মেজর সিনহা হত্যা: দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত ৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ পেকুয়ায় অপহৃত যুবক উদ্ধার; আটক দুই ফাঁস ফোনালাপ, ওসি প্রদীপের নির্দেশেই মেজর সিনহাকে গুলি করেন লিয়াকত প্রদীপ, লিয়াকত সহ সিনহা হত্যায় জেলে যাওয়া ৭ আসামী বরখাস্ত হোয়াইক্যং’র চৌকিদার বেলালের বিলাসী জীবন, নেপথ্যে ওসি প্রদীপ কারাগার থেকে আসামি পলায়ন : প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত এক স্কুলে ৩-৫ বছরের বেশি থাকতে পারবেন না প্রাথমিক শিক্ষকরা লামায় প্রাথমিক বিদ্যালয়ে ২ বছর পার হলেও এখনো কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা’ ! (২য় পর্ব)

উখিয়ায় সরকারি নির্দেশ অমান্য করায় ১০ দোকানদারকে ১,৪৬,৭০০টাকা জরিমানা;

শফিক আজাদ:: / ৬৮২ বার
আপডেট সময় : শুক্রবার, ২২ মে, ২০২০

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে উখিয়ায় সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরুত্ব বজায় না রেখে ক্রয়-বিক্রয় অব্যাহত রাখায় ১০ দোকানদারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২২ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী উখিয়ার কোটবাজার, থাইংখালী বাজার, পালংখালী বাজার এ অভিযান চালায়। এ সময় হ্যান্ডসেনিটাইজার ব্যবহার না করা, মাক্স পরিধান না করা এবং শারিরিক দুরুত্ব বজায় না রেখে বেচা কেনার করার অভিযোগে ১০জন ব্যবসায়ীকে ১ লাখ ৪৬হাজার ৭০০টাকা জরিমানা আদায় করেছে।

এ সময় তিনি সকলের উদ্দেশ্য বলেন, করোনা মোকাবিলায় সবাই আপোষহীন থাকুন। আজকে যাদের জরিমানা করা হয়েছে তাদেরকে সংশোধন হওয়ার সুযোগ দেয়া হয়েছে। এর মাধ্যমে বাকিদের কিন্তু সতর্ক করা হয়। এরপর কিন্তু শাস্তিু আরো কঠোর করা হবে। সময় থাকতে সংশোধন হউন। সরকারের নির্দেশনা মেনে চলুন। একটু কষ্ট করে আরো কয়েটা দিন স্বাস্থ্য বিধি মেনে চলুন।

আসুন সবাই সুস্থ থাকি। দেশকে সুরক্ষিত রাখতে সহায়তা করি। সবাই মিলে করোনা প্রতিরোধ করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
%d bloggers like this:
%d bloggers like this: